অভিনয় দিয়ে আলোচনায় না থাকলেও বিয়ের গু’ঞ্জন নিয়ে বছরজুড়েই শিরোনামে রয়েছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে খবর প্রচারিত হয়েছে অনেক। সেসব খবরে ঘি ঢেলেছে যে কথাটি চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর স’ঙ্গেই নাকি সংসার পাতবেন তিনি।

অবশ্য এ খবর একেবারেই ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন অপু ও বাপ্পী দুজনেই। অপু বিশ্বাসকে দিদি বলে ডাকেন বলে জানিয়েছেন চিত্রনায়ক বাপ্পী। এরপর সেই গুঞ্জনের আ’গুনে ছাই চা’পা পড়লেও নতুন করে আবারও শুরু হয়েছে সেই একই গল্প। বি’ষয়টি খোলা’শা করতে গণমাধ্যমের দারস্থ হলেন অপু।

তিনি জানালেন, ‘হ্যা, বিয়ের ব্যাপারে পরিবার থেকে চা’প আছে। বিয়ে তো একটা সময়ে গিয়ে করতেই হবে। পরিবারের দোহাই দেব না, বলতে গেলে আমি নিজেও বিয়ের প্রয়োজন অনুভব করছি। তাহলে কাকে বিয়ে করছেন প্রশ্নে হেসে দিলেন এই চিত্রনায়িকা।তিনি বললেন, ‘এবার বিয়ে করব।

তার মানে এই নয় যে, আমি বিয়ে করে ফেলছি বা বিয়ের জন্য পাত্র দেখা শুরু করে দিয়েছি। বিয়ে করলে সবাই জানতে পারবে। আকাশে চাঁদ উঠলে সবাই দেখতে পায়। অপেক্ষা করেন, আপনারাও দেখবেন। তবে আপাতত সব খেয়াল ছেলে আব্রাম জয়কে ঘিরেই বলে জানালেন অপু বিশ্বাস

য়ের দেখাশুনা, পড়ালেখা ও স্কুলে আনা-নেয়া করেই দিন কে’টে যায় অপুর। মাঝেমধ্যে ব্যায়ামাগারে গিয়ে শ’রীরচর্চা করে থাকেন। বিয়ের পাত্র খোঁজা মায়ের ও’পরেই ছেড়ে দিয়েছেন তিনি।

তাহলে ঢালিউডের পর্দায় কম উপস্থিতি কেন প্রশ্নে অপু বিশ্বাস বলেন, ‘কাজ তো প্রতিনিয়তই পাই। চাইলে কালই নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হতে পারি। কিন্তু কাজের মানটা তো ভাবতে হবে। এসব কারণে হুটহাট ছবি নিচ্ছি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here