প্র’ধানমন্ত্রী বলেন, করোনাভাইরাস সবার জন্যই একটি বিপদ। এ বিপদ থেকে র’ক্ষা পেতে মহান আল্লাহর দরবারে বেশি বেশি দোয়া দরুদ পড়ুন। করোনাভাইরাসের সং’ক্রমণ থেকে মুক্তি পেতে ঘরে বসে মহান আল্লাহর দরবারে বেশি বেশি দোয়া ও মোনাজাত করতে দেশবাসীর প্রতি আ’হ্বান জানিয়েছেন প্র’ধানমন্ত্রী শেখ হাসিনা।

শবে বরাতের নামাজ বাসায় আদায় করেছেন সবাই। আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে মহান আল্লাহর দরবারে ক’রোনাভাইরাস থেকে মু’ক্তি লাভের জন্য দোয়া করছি। সবাই দেশবাসী ও পৃ’থিবীর সবার জন্য দোয়া করছেন।

ভিডিও কন’ফারেন্সে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে ঝালকাঠি জেলার একটি মসজিদের খতিব যু’ক্ত হন। এ সময় খতিব বলেন, ‘সরকারের নির্দেশ অনুযায়ী, ঝা’লকাঠির সব মসজিদে জুমার নামাজ ১০ জন পড়েছেন। ওয়াক্তিয়া নামাজেও পাঁচজনের বেশি মু’সল্লি রাখা হচ্ছে না।

ঝালকাঠি জেলা প্রশাসকের কার্যালয় থেকে ভি’ডিওতে খতিবের এ বক্তব্যের জবাবে প্রধানমন্ত্রী বলেন, ‘সৌ’দি আরবে মক্কা ও মদিনাতেও কা’রফিউ দেওয়া হয়েছে।

প্র’সঙ্গত প্রা-ণঘা-তী করোনাভাইরাসে আ-ক্রা-ন্ত হয়ে দেশে এ প’র্যন্ত ৩৪ জনের মৃ-ত্যু হয়েছে। আ-ক্রা-ন্ত হয়েছেন ৬২১ জন। আ-ক্রা-ন্তদের মধ্যে মোট সু’স্থ হয়েছেন ৩৯ জন

ক’রোনাভাইরাস থেকে আমরা রক্ষা পাই, দেশ ও স’মগ্র জাতি যাতে মুক্তি পায় এজন্য ঘরে বসেই সবারই আল্লাহর কাছে দোয়া করতে হবে। যাতে আল্লাহ আমাদের সবাইকে এ বিপদ থেকে রক্ষা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here