কিছুদিন আগে ক’রোনায় আ’ক্রান্ত হয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধি’নায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মো’র্ত্তজা। সঙ্গে তার স্ত্রীও ক’রোনা পজেটিভ হন। সেখান থেকে সুস্থ হয়ে ফিরে এসেছেন। এবার মাশরাফি ক’রোনা আ’ক্রান্তদের খোঁজখবর নিতে হাসপাতালে ছুটে গেলেন।

ঈদের আন’ন্দের মাঝেই নড়াইল সদর হাসপাতাল পরি’দর্শনে যান স্থা’নীয় সংসদ সদস্য। এসময় ম্যা’শ জরুরি ওয়ার্ড’গুলো ঘুরে দেখেন। রোগীদের কাছে গিয়ে স্বা’স্থ্য সেবা স’ম্পর্কে জি’জ্ঞেস করেন।

এছাড়া, সামজিক দূরত্ব মেনে করোনা আইসোলেশন ইউনিটের কাছেও যান। দূর থেকে ক’রোনা আক্রান্ত রোগীরা কেমন আছেন জিজ্ঞেস করেন। দায়ি’ত্বরত চিকিৎ’সক ও না’র্সদের কাছ থেকে স্বাস্থ্য সেবার সা’র্বিক পরি’স্থিতির খোঁজ খবর নেন এবং তাদের কিছু লাগবে কিনা তা জানতে চান।

হাসপাতাল পরিদর্শ’নে ম্যা’শ কর্তৃপ’ক্ষকে আ’শ্বাস দেন প্রয়োজনীয় সরঞ্জা’মাদি সরবরাহের।

তিনি বলেন, আগে থেকে কোনো পরিক’ল্পনা ছিল না। কেবল রোগীদের দেখতে এলাম। ওদের কিছু লাগবে কিনা জানতে চাইলাম। ডা’ক্তারদেরও কিছু লাগবে কিনা জি’জ্ঞেস করলাম। আমরা প্রয়োজনীয় সরঞ্জা’মাদি সরবরাহ করার চেষ্টা করবো।

ঈদের আনন্দের মাঝেই নড়াইল সদর হাসপাতাল পরিদর্শনে যান স্থানীয় সংসদ সদস্য। এসময় ম্যাশ জরুরি ওয়ার্ডগুলো ঘুরে দেখেন। রোগীদের কাছে গিয়ে স্বাস্থ্য সেবা সম্পর্কে জিজ্ঞেস করেন।

এছাড়া, সামজিক দূ’রত্ব মেনে করো’না আইসো’লেশন ইউনিটের কাছেও যান। দূর থেকে ক’রোনা আক্রান্ত রোগীরা কেমন আছেন জিজ্ঞেস করেন। দায়িত্বরত চিকিৎসক ও নার্সদের কাছ থেকে স্বাস্থ্য সেবার সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন এবং তাদের কিছু লাগবে কিনা তা জানতে চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here