মা’দক ও হ’ত্যা মা’মলায় জা’মিন পেয়েছেন কক্সবাজারে পু’লিশের গু’লিতে নি’হত সাবেক সে’না কর্মকর্তা সিনহা মো. রাশেদ খানের সহযোগী সিফাত। সোমবার (১০ আগস্ট) শুনানি শেষে কক্সবাজারের চিফ জুডিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতের বিচারক এ জা’মিন আবেদন মঞ্জুর করেন

একইসাথে সিফাতের বি’রুদ্ধে করা দুটি মা’মলার ত’দন্তভার পু’লিশের কাছ থেকে র‌্যা’বে দেয়ার নির্দেশ দিয়েছেন  বিচারক।এর আগে রোববার জা’মিন পান সিনহার আরেক সহযোগী শিপ্রা। গতকাল সিফাতেরও জা’মিন আবেদন করা হয়।

বিচারক তামান্না ফারার আ’দালতে সিফাতের বি’রুদ্ধে করা দুটি মা’মলার শুনানি হয়। তবে সিফাতের জা’মিন আদেশ সোমবার নির্ধারণ করেন বিচারক।

গত ৩১ জুলাই রাতে টেকনাফে পু’লিশ চেকপোস্টে সিনহাকে গু’লি করা হয়। ওই সময় তার স’ঙ্গে ছিলেন স্টামফোর্ড ইউনিভার্সিটির ফিল্ম এন্ড মিডিয়া স্ট্যাডিজ বিভাগের শিক্ষার্থী সাহেদুল ইসলাম সিফাত। আর বিশ্ববিদ্যালটির একই বিভাগের ছাত্রী শিপ্রা হিমছড়ির একটি রিসোর্টে ছিলেন। সেখানে অ’ভিযান চা’লিয়ে পু’লিশ তাকে আ’টক করে। পরে রামু থানায় শিপ্রার বি’রুদ্ধে মা’দক রাখার অভিযোগে মা’মলা দেয় পু’লিশ। আর সিফাতের বি’রুদ্ধে করা হয় হ’ত্যা ও মা’দক মা’মলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here