সাধারণত অনেক এলাকাতেই সাপ্তাহিক ছুটির জন্য মার্কেট ও অনেক প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়। সেক্ষেত্রে যদি আপনি জেনে যান কোন এলাকা ও মার্কেট বুধবার (১২ আগস্ট) খোলা বা বন্ধ তাহলে যেতেও সুবিধা, অপ্রয়োজনে হ’য়রানিও হতে হবে না। আসুন জেনে নেই রাজধানীর কোন কোন এলাকা, শপিংমল ও বিনোদন কেন্দ্র খোলা এবং বন্ধ থাকছে।

বন্ধ থাকবে যেসব এলাকার মার্কেট
বসুন্ধরা আবাসিক এলাকা, মধ্য এবং উত্তর বাড্ডা, জগন্নাথপুর, বারিধারা, সাতারকুল, শাহাজাদপুর, নিকুঞ্জ-১, ২, কুড়িল, খিলক্ষেত, উত্তরখান, দক্ষিণখান, জোয়ার সাহারা, আশকোনা, বিমানবন্দর সড়ক ও উত্তরা থেকে টঙ্গী সেতু।

বন্ধ থাকবে নামীদামি যেসব মার্কেট
যমুনা ফিউচার পার্ক, নুরুনবী সুপার মার্কেট, পাবলিক ওয়ার্কস সেন্টার, ইউনিটি প্লাজা, ইউনাইটেড প্লাজা, কুশাল সেন্টার, এবি সুপার মার্কেট, আমির কমপ্লেক্স, মাসকট প্লাজা।

আরো পড়ূণঃ
আজ ১২ আগস্ট ২০২০, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্প’র্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বি’ষয়গুলো সম্প’র্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শ’রীরে কোথাও আ’ঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

বৃষ: কর্মস্থানে আজ আপনাকে কারো কথা শুনতে হবে। আজ কোনো আত্মীয়ের কাছ থেকে আপনি ভালো সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বি’বাদ। স’ন্তানদের স’ঙ্গে বিশেষ আলোচনা।

মিথুন: কেউ আপনার দু’র্বলতার সুযোগ নিতে পারে। স’ন্তানের ভালো কাজের জন্য গর্ব বোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে খা’রাপ কিছু ঘটতে পারে। বাবার জন্য চিন্তা বাড়তে  পারে।

কর্কট: সংসারের জন্য অযথা খরচ হতে পারে। কাউকে কটু কথা বলবার জন্য দুঃখ পেতে পারেন। লিভারের সমস্যার আ’শঙ্কা। ব্যবসায় ভালো উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার আ’শঙ্কা।

সিংহ: অর্শ জাতীয় কোনো রো’গ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়বে। প্রতিবেশীর স’ঙ্গে বি’বাদে না যাওয়াই ভালো হবে। স’ন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। স্ত্রীর চা’পে মা’নসিক অশান্তিতে ভুগতে হতে পারে।

কন্যা: আ’গুন থেকে বি’পদের আ’শঙ্কা। তর্ক থেকে জয় লাভ করবার জন্য আ’নন্দ। আর্থিক চা’প বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার য’ন্ত্রণা বাড়বে। স্ত্রীর স’ঙ্গে তর্কাতর্কির আ’শঙ্কা। প’রকীয়া থেকে সাবধান।

তুলা: র’ক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভের সম্ভাবনা আছে। প্রিয়জনের থেকে আ’ঘাত পেতে পারেন। বন্ধুদের জন্য খরচের সম্ভাবনা। বাড়তি কোনও কথা অশান্তি বাড়াতে পারে।

বৃশ্চিক: যারা গান বাজনা নিয়ে কাজ করেন, তাদের জন্য ভালো সময় কাটবে। র’ক্তচা’প বাড়তে পারে। সংসারে ব্যয় বাড়বে। বাড়িতে অতিথি আসতে পারেন।

ধ’নু: অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। স’ন্তানদের নিয়ে চিন্তা থাকবে। কর্মস্থানে নিজেকে খুব একা মনে হতে পারে। পরিবারের কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ব’য়সে ছোট কারও স’ঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।

মকর: আজ কোনো কাজকে অতিরিক্ত সরল ভাবে করতে স’ক্ষম হবেন। বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। স’ন্তানের চঞ্চলতা বাড়বে। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে।

কুম্ভ: পড়াশোনার দিক দিয়ে দিনটি উপযুক্ত। নিজের ক্ষ’মতায় ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনো কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে।

মীন: চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। আজ কোনো দু’র্ঘ’টনার সাক্ষ্য আপনাকে দিতে হতে পারে। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানীর কারণ হতে পারে। ভাইয়ের স’ঙ্গে অশান্তির আ’শঙ্কা।

রাশিফল
আজকের রাশিফল
এই বিভাগের সকল সংবাদ
প’রকীয়া থেকে সাবধান কন্যা, স্ত্রীর চা’পে কুপোকাত সিংহ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here