বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ানোর আবেদন করেছে তার স্বজনরা। বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে নেওয়ারও আর্জি জানানো হয়েছে। শনিবার (২৯ আগস্ট) সকালে স্ব’রা’ষ্ট্রম’ন্ত্রণালয়ে এই আবেদন জমা দেওয়া হয়।

জানা গেছে, বেগম জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দর এই আবেদন জমা দেন। বি’ষয়টি যাচাই-বাছাইয়ের জন্য স্ব’রা’ষ্ট্র ম’ন্ত্রণালয় থেকে আবেদনপত্র আইন ম’ন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। গত মঙ্গলবার (২৫ আগস্ট) পরিবারের পক্ষ থেকে আবেদনপত্রটি স্ব’রা’ষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের আইনজীবী ব্যারিস্টার এ এম মাহাবুব উদ্দিন খোকন ও ব্যারিস্টার একেএম এহসানুর রহমান শনিবার (২৯ আগস্ট) বলেন, খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে তার মুক্তির জন্য স’রকারের কাছে আবেদন করা হয়েছে।

ইতোপূর্বে যে ধরনের আবেদনের মাধ্যমে খালেদা জিয়া মুক্তি পেয়েছিলেন এবারও তার স্থায়ী মুক্তির জন্য সেভাবে আবেদন করা হয়েছে। আবেদনে উন্নত চিকিৎসার জন্য কোনো শর্তারোপ না করার অনুরোধ জানানো হয়েছে।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ানোর আবেদন করেছে তার স্বজনরা। বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে নেওয়ারও আর্জি জানানো হয়েছে। শনিবার (২৯ আগস্ট) সকালে স্ব’রা’ষ্ট্রম’ন্ত্রণালয়ে এই আবেদন জমা দেওয়া হয়। জানা গেছে,

বেগম জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দর এই আবেদন জমা দেন। বি’ষয়টি যাচাই-বাছাইয়ের জন্য স্ব’রা’ষ্ট্র ম’ন্ত্রণালয় থেকে আবেদনপত্র আইন ম’ন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। গত মঙ্গলবার (২৫ আগস্ট) পরিবারের পক্ষ থেকে আবেদনপত্রটি স্ব’রা’ষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের আইনজীবী ব্যারিস্টার এ এম মাহাবুব উদ্দিন খোকন ও ব্যারিস্টার একেএম এহসানুর রহমান শনিবার (২৯ আগস্ট) বলেন, খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে তার মুক্তির জন্য স’রকারের কাছে আবেদন করা হয়েছে। ইতোপূর্বে যে ধরনের আবেদনের মাধ্যমে খালেদা জিয়া মুক্তি পেয়েছিলেন এবারও তার স্থায়ী মুক্তির জন্য সেভাবে আবেদন করা হয়েছে। আবেদনে উন্নত চিকিৎসার জন্য কোনো শর্তারোপ না করার অনুরোধ জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here