ক্যামেরার সামনে ইন্টারভিউ দিতে গিয়ে তিন স্বামীর কথা মনে করে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী শ্রাবন্তী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

অভিনয় জগৎ হোক বা রাজনৈতিক জগত সব ক্ষেত্রে কিন্তু অভিনেত্রী বাকি সকলে থেকে কিছুটা হলেও আলাদা । ব্যক্তিগত জীবনে পরপর তিনবার বিয়ে হয়ে যাওয়ার পরও এখনো পর্যন্ত থামেনি প্রেম করার শখ ।শোনা যাচ্ছে চতুর্থ বারের মতন সম্পর্কে লিপ্ত হয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ।

তার পাশাপাশি আমরা দেখেছিলাম বাংলাতে বিধানসভা ভোটের আগে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছিল শ্রাবন্তী চ্যাটার্জী ।কিন্তু বিরোধী দল তৃণমূল কংগ্রেস এর কাছে ব্যাপকভাবে পরাজিত হয় তিনি এবার এক সাক্ষাৎকারে সাক্ষ্য দিতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়লেন শ্রাবন্তী চ্যাটার্জী। ।

তার ব্যক্তিগত জীবনে টানাপোড়েন এর জন্য তাকে প্রতিনিয়ত কুরুচিকর মন্তব্যের সম্মুখিন হতে হয় ।কিন্তু এতদিন পর্যন্ত সেরকম মন্তব্যগুলোকে তোয়াক্কা না করলেও বারবার আঘাত খেতে খেতে অবশেষে মানসিকভাবে ভেঙে পড়লেন শ্রাবন্তী চ্যাটার্জী ।পাশাপাশি রাজনৈতিক জগতে পদার্পণ মানুষ ভালো চোখে মেনে নেয়নি ।

যেহেতু তিনি ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন তাই বাংলা মানুষ তাকে তেমন ভাবে মেনে নিতে পারেনি ।বেশ কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে শ্রাবন্তী কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছিল। তবে অনেকেই মনে করছেন যে তার এই জীবন সঙ্গী পাল্টানোর জন্যই তিনি মানসিকভাবে ক্লান্ত হয়ে পড়েছেন তাই তিনি ভেঙে পড়েছেন ।

তবে সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাত্কার দিতে গিয়ে অভিনেত্রী কেঁদে ফেলল । এবং তিনি বলেন যে যথেষ্ট পরিমাণে স্ট্রাগল করেছেন তিনি। কিন্তু কিসের স্ট্রাগল সে ব্যাপারে কিছু জানায়নি বিস্তারিত ।

ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে অভিনেত্রী পরিষ্কারভাবে তার ব্যক্তিগত জীবনে স্ট্রাগলের কথা বলেছেন কি কঠোর পরিশ্রম করে তিনি যে আজকে এই জায়গায় এসে উপস্থিত হয়েছে তা হয়তো দর্শকেরা বুঝতে পারে না সেই কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী।

তিনি অনুরোধ করেন সকলের উদ্দেশ্যে যে তৃণমূলের এই কাটমানি গরু পাচার কয়লা পাচার থেকে মুক্তি পেতে, বেকার যুবকদের বেকারত্ব থেকে মুক্তি দিতে এবং মোদিজীর সোনার বাংলা তৈরি করতে মানুষ যেন তাকে ভোট দিয়ে তাদের পাশে থাকার সুযোগ করে দেন। । তার পাশাপাশি তিনি বলেন যে তৃণমূল কংগ্রেসে তিনি নাকি যোগ্য সম্মান পাচ্ছিলেন না । তাই তিনি যোগ দিয়েছেন বিজেপি তে । এই মুহূর্তে সেই চিত্র সবার মুঠোফোনে ঘুরছে ।

About admin

Check Also

জমজ দুই যুবতী বোনের উদ্দাম নিত্যে নেট দুনিয়া তোলপার, ভাইরাল ভিডিও!

এই নাচের বিভিন্ন ধরন রয়েছে । অনেকে আনন্দ পাওয়ার জন্য নাচ করে অনেকে আবার প্রশিক্ষণপ্রাপ্ত …

Leave a Reply

Your email address will not be published.