বে’ডরুমে সু’ন্দরী ভা’বির খো’লামেলা না’চের ভি’ডিও তু’মুল ভা’ইরাল, (ভি’ডিও)

রুমের মধ্যে এক ভাবির ডান্স এর ভিডিও ভাইরাল হয়ে গেছে, ভিডিওটি দেখে আমরা অভিজ্ঞতা শেয়ার করলাম আমাদের ওয়েবসাইটে, ওই ভিডিওতে দেখা যায় মেক্সি পরে ডান্স করছে।

আরোও পড়ুন..’যে সুবিধা দিচ্ছে সেটটপ বক্স’প্রচলিত অ্যানালগ ডিশ সংযোগে নির্দিষ্ট কিছু চ্যানেল দেখার সুযোগ থাকে। সেটার ছবির মান বা শব্দও আবার অনেক ক্ষেত্রেই স্পষ্ট নয়।

কিন্তু সেটটপ বক্সের মাধ্যমে ডিজিটাল সংযোগ নিলে ঝকঝকে ছবির সাথে নিঁখুত শব্দও পাওয়া যাবে। দর্শকরা দেখতে পাবেন অত্যাধুনিক এইচডি চ্যানেল। উল্যেখ্য যে, বাংলাদেশেও এখন প্রায় ১০টির বেশি এইচডি চ্যানেল রয়েছে।এছাড়া সেট-টপ বক্স দিয়ে ইপিজি (ইলেকট্রনিক প্রোগ্রাম গাইড, ওটিটি (ওভার দি টপ), ভিওডি (ভিডিও অন ডিমান্ড) ইত্যাদি সেবাও পাওয়া যায়।

যেমন কোন নির্দিষ্ট একটি অনুষ্ঠান দেখার সময় যদি কোন গ্রাহক ব্যস্ত থাকেন তবে ওই অনুষ্ঠানটি সেট-টপ বক্সের মাধ্যমে পেনড্রাইভ বা পোর্টেবল হার্ডডিস্কে রেকর্ডও করে রাখতে পারবেন এবং সুবিধামত সময়ে দেখতে পারবেন।

এছাড়াও ওটিটি-এর মাধ্যমে প্রতিষ্ঠানের সার্ভার থেকে সব অনুষ্ঠান ইন্টারনেটের মাধ্যমে দেখতে পারবেন।
অ্যানালগ ডিশ সংযোগে অতি নিম্নমানের সেবা গ্রহণ করেও প্রতি মাসে গ্রাহককে একটি নির্দিষ্ট পরিমাণ বিল পরিশোধ করতে হয়।

কিন্তু এই ব্যবস্থায় গ্রাহকের চাহিদা মত চ্যানেল দেখতে পারেন। সেক্ষেত্রে চাহিদা অনুযায়ী প্যাকেজ বড় বা ছোট হতে পারে, এতে গ্রাহকের বিলের পরিমাণও কম-বেশি হবে। অর্থাৎ কম চ্যানেল দেখলে বিল কম আবার বেশি চ্যানেলের জন্য বেশি বিল প্রযোজ্য।

তাছাড়া অ্যানালগ সংযোগে গ্রাহকের চ্যানেল চয়েস করার কোন সুযোগ নেই, অপারেটর যে চ্যানেল দেখাবে তাই দেখতে হয়। কিন্তু সেট টপ বক্সের মাধ্যমে একজন গ্রাহক তার নিজের পছন্দমত যে কোন চ্যানেল ফেভারিট লিস্টে দেখতে পারেন।

এই সেবার মাধ্যমে দর্শকের পছন্দের কোন অনুষ্ঠান মিস হয়ে গেলে অথবা হঠাৎই পুরনো কোন অনুষ্ঠান দেখার প্রয়োজন হলে গ্রাহক ৭২ ঘন্টার পর্যন্ত পুরনো অনুষ্ঠান দেখতে পাবে এমন একটি প্রযুক্তিও চালু হতে যাচ্ছে কিছুদিনের মধ্যেই।

তাছাড়া একটি সেপটপ বক্সের মাধ্যমে একই সাথে একটি টিভি সেটে একাধিক টেলিভিশন চ্যানেলও দেখা যাবে। সেটটপ বক্সের এই সেবাটি একজন গ্রাহক রিমোট কন্ট্রোলের মাধ্যমে নিয়ন্ত্রন করতে পারবেন।

এছাড়া এই সেবা গ্রহণের অন্যতম সুবিধা হচ্ছে, সেবাদানকারী কোম্পানির সাপোর্ট সেন্টার গ্রাহকের জন্য ২৪ ঘন্টাই খোলা থাকে। ফলে একজন গ্রাহক যে কোন অসুবিধার সম্মুখীন হওয়ামাত্র তা সমাধানের সুযোগ থাকে।

About admin

Check Also

জমজ দুই যুবতী বোনের উদ্দাম নিত্যে নেট দুনিয়া তোলপার, ভাইরাল ভিডিও!

এই নাচের বিভিন্ন ধরন রয়েছে । অনেকে আনন্দ পাওয়ার জন্য নাচ করে অনেকে আবার প্রশিক্ষণপ্রাপ্ত …

Leave a Reply

Your email address will not be published.