রাতে ক্লাবের মধ্যে তরুন-তরুনীর অশ্লীল নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

ছেলেরা বিভিন্ন ধরনের আনন্দ উল্লাস করতে ভালোবাসে, একটি ঘরের মধ্যে কিছু ছেলে এবং একটি মেয়ের উরাধুরা ডান্স এর ভিডিও ভাইরাল হয়েছে, ভিডিওটি আমরা আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম আমাদের ভিজিটর দের জন্য।
ভিডিওটি উপভোগ করুন..

আরোও পড়ুন..’ঘর না থাকায় গাড়িতে রাত কাটাতো জন সিনা’, আ’জকে শিল্পীদের নিয়ে কথা উঠছে জানিয়ে ঢাকাই ছবির জ’নপ্রিয় অ’ভিনেত্রী অরুণা বিশ্বাস বলেছেন, একটা শিল্পী কত টাকা ই’নকাম করলে পাঁচ কোটির গাড়ি-চার কো’টির গাড়ি কেনে?

কত টাকা ই’নকাম করলে মাসে দুইবার সিঙ্গাপুর যায়?তানভীর তা’রেকের উপস্থাপনায় জাগো এফএম-এর রাতাড্ডা নামক অ’নুষ্ঠানে এসে এসব প্রশ্ন তোলেন এ’কসময়ের জনপ্রিয় এই নায়িকা, যা ভাইরাল হয়েছে ফেসবুক ও ইউটিউবে।

অ’রুণা বিশ্বাস এ-ও বলেছেন, যে প্রশ্ন সাংবাদিকদের করা উচিত ছিল, যে বিষয়টি দুদকের করা উচিত ছিল সেটা আজ তাকে ক’রতে হলো। বর্তমান সময়ে দেশের চলচ্চিত্র ই’ন্ডাস্ট্রিতে শাকিব খান সর্বোচ্চ পা’রিশ্রমিকপ্রাপ্ত নায়ক, কই শাকিব তো এমন শো অফ করতে পারে না।

পার্টি করা নিয়ে তিনি বলেন, আমার পার্টি মানে কিন্তু ক্লাব টেলাব না। আ’মার পার্টি মানে রাতে বাইরে যাওয়া না। আমার পার্টি হলো ঘরে। আমার পা’র্টি হলো ভাত, মাছ, পোলাও, মাংস, ঘরে আড্ডা মারা- এই পর্যন্তই।আমি ক্লাবে যাই না। আমি ক্লাব চিনিও না। হয়তো প্র’ফেশনাল কারণে যাই। সিনেমার কোনো প্রগ্রাম আ’য়োজন করা হলে যাই। কিন্তু মা’থায় ক্লা’ব থাকে না।

অরুণা আরও বলেন, গা’র্ডিয়ানলেস হলে তো একটা বিষয় থাকেই। পারিবারিকভাবেই তো অনেকে গার্ডিয়ানলেস। অনেকের গা’র্ডিয়ান নেই। আমার বাবা ছিল না। তাই বলে কিন্তু আমার প’দস্খলন হয়নি।

এখন বলতেই পারো পার্টিতে গেলে খারাপ নাকি, তা নয়। তবে জীবনের প্রতিটি ক্ষেত্রে চেক অ্যান্ড ব্যা’লান্সের প্রয়োজন আছে।তিনি বলেন, আজকে শি’ল্পীদের নিয়ে কথা উঠছে। কিন্তু কেন কথা উঠছে? আগে কেন কথা ওঠে নাই?

একজন শিল্পী কত টাকা ইনকাম করলে পাঁচ কোটি টাকার গাড়ি চা’লাতে পারে, পাঁচ কোটি টাকার গাড়ি কিনতে পারে। আমি বলছি, আমার ১০-১২টা ছবি করার পরে একটা গাড়ি কিনতে হয়েছে। তা-ও অনেক কম দামে, ঝক্কি-ঝামেলা পো’হানোর পরে।

আয়ের উৎস স’ম্পর্কে প্রশ্ন তুলে অরুণা বিশ্বাস বলেন, অনেকেই বলতে পারে আমি জেলাস। হ্যাঁ, আমি জেলাস। যে মেয়েকে আমি দেখেছি ১০০ টাকার জন্য দাঁড়িয়ে থাকতে, সেই মেয়ে যখন ক’দিন পরে ছয় তলা বাড়ির মা’লিক হয়ে যায়।

প্রতিদিন সিঙ্গাপুরে যাচ্ছে, এই প্রশ্ন সা’মাজিকভাবে কারো মনে প্রশ্ন আসে না? দুদক আছে, কারো মনে প্রশ্ন আসে না? সাংবাদিকদের মনেও প্রশ্ন আসে না? তাহলে বলে নাই কেন, লিখে নাই কেন? এই দা’য়ভার সব শিল্পীর ওপর কেন আসবে।

About admin

Check Also

বাচ্চা হাতি ট্রেনে কা’টা পড়ায়, ট্রেনের সামনে সুই’সা’ইড করল মা হাতি যা এক বিরল ঘটনা, তুমুল ভাইরাল (দেখুন ভিডিও)

ধীরে ধীরে মানুষের চিন্তা চেতনার বিকাশ হবার সাথে সাথে তারা প্রকৃতির নানা রহস্য উদঘাটনে ব্যস্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *