আগের বিয়ে বেশি দিন টেকেনি, তাই এখন বিয়ে করতে ভয় পাই; জয়া আহসান

আগের বিয়ে টেকেনি বলে এখন বিয়ে নাম শুনলেও ভয় পাই, এমন কথা বলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অ’ভিনেত্রী জয়া আহসান। কলকাতার আ’নন্দবাজার প্রতিবেদক জয়াকে প্রশ্ন করেন বিয়ে করছেন কবে, উত্তরে জয়া বলেন, জানি না।

হু’ট করে করতে পারি, আবার নাও করতে পারি। আসলে রাস্তা ঠি’ক করে জী’বনে কিছুই ক’রিনি। আগের বিয়েটা কোনও কা’রণে টেকেনি বলে একটা ভয়ও আছে।

আসলে আবার যদি বিয়ে করি তাহলে সেটা সম্মানের সঙ্গে টিকিয়ে রাখার জন্য সবরকম চেষ্টা করব। সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’তে রুবি চরিত্রে অভিনয় করা জয়া ইতিমধ্যে ক’লকাতার দর্শকদের মন জয় করেছেন।

বর্তমানে বেশকিছু ছবির কাজে কলকাতায় থাকা হয় এ অভিনেত্রীর। দীর্ঘদিন ক’লকাতায় থাকার কারণে বেশ বন্ধু জুটিয়েছেন জয়া। বলেন, টালিউডের সোহিনী, সায়নী, প্রি’য়াঙ্কা, সুদীপ্তাদি খুব ভালো বন্ধু আমার।

এছাড়া ক’লকাতায় কোনো ধরনের বিপদে পড়লে অরিন্দ নাকি আগে ছুটে আসবেন। তবে বিশেষ কোনো বন্ধুতে বিশ্বাসী নন এ অভিনেত্রী। বর্তমানে কলকাতার নামি-দামী তারকাদের সঙ্গে বঙ্গ স’ম্মেলনে যোগ দিয়েছেন মডেল ও অ’ভিনেত্রী জয়া।

আরোও পড়ুন..’ঈদে তিন নাটকে তারকা আর তারকা’, আগামী ঈদে প্রযোজনা প্রতিষ্ঠান ‘ক্লাব ইলেভেন’ থেকে প্রকাশ পাচ্ছে এ স’ময়ের আলোচিত দুই নির্মাতার জ’নপ্রিয় তারকা শিল্পীদের অ’ভিনীত তিনটি নাটক।

এ তিন নাটকের মধ্যে কাজল আরেফিন অমি নির্মাণ করেছেন- ‘আপন’ এবং ‘অদ্ভুত’ শিরোনামের দুটি নাটক। নাটক দুটি রচনাও করছেন তিনি। মাবরুর রশীদ বান্নাহ নির্মাণ ক’রেছেন ‘মায়ের ডাক’ শিরোনামের একটি নাটক।

এই নাটকের গল্প লি’খেছেন আকবর হায়দার মুন্না।পারিবারিক গল্পে নির্মিত ‘আপন’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- তারিক আনাম খান, আরফান নিশো, মুনিরা মিঠু, শামীমা নাজনীন, তাসনিয়া ফারিন, জিয়াউল হক পলাশ, সুমন পা’টোয়ারীসহ অনেকে।

ভৌতিক-ক’মেডি গল্পে ‘অদ্ভুত’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- সাবিলা নূর, জিয়াউল হক পলাশ, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সুমন পাটোয়ারী, পাভেল, আব্দুল্লাহ রানাসহ অনেকে।

পারিবারিক বন্ধনে, মা’য়ার বাঁধনে বেঁধে রাখার গল্পে নির্মিত ‘মায়ের ডাক’ নাটকে পরিচালক বান্নাহ ব’সিয়েছেন তারার হাট। যেখানে অভিনয় করেছেন দিলারা জামান, তা’হসান খান, মম, তৌসিফ, জোভান, ফারিন, কেয়া পায়েল ও শাহেদ আলীসহ একঝাঁক তারকা।

মানুষের জীবনে ঘটে যাওয়া প্রেম-বিরহ, প্রাপ্তি-অপ্রাপ্তি, মায়া-মমতা, দায়িত্ব এবং দায়বদ্ধতার মিশেলে নির্মিত হয়েছে এ না’টকগুলো- এমনটাই জানান ক্লাব ইলেভেনের কর্ণধার আকবর হায়দার মুন্না। তিনি আশা করছেন নাটকগুলো দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে। মো’শনরক এন্টারটেইনমেন্টের সার্বিক তত্ত্বাবধায়নে নির্মিত এ নাটক তিনটি ক্লাব ই’লেভেনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

About admin

Check Also

অবাক করা এক স্বর্ণের পাহাড়, যেখানে পাথর সরালেই মিলে স্বর্ণের খন্ড, এমন এক পাহাড়ের ভিডিও নেটদুনিয়ায় তুমুল ভাইরাল (ভাইরাল ভিডিও)

সুদূর ক’ঙ্গোয় খোঁজ মিলেছে এক স্বর্ণের পাহাড়। সে পাহাড়ের মধ্যেই নাকি রয়েছে স্বর্ণের উপাদান। তাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *