আমেরিকার হোটেলে, বুবলীর শরীরের কোন জায়গা বাদ রাখেনি সাকিব। টানা ৩দিন হোটেল থেকে বের হয়নি এই দু;জন

আড়ালের এই সময়টাতে শাকিব খানের সঙ্গে কথা হয়েছে কিনা? বুবলী বললেন, শাকিব খবর নেওয়ার চেষ্টা করেছে।বেশ কয়েকবার চেষ্টা করেছে…’ গত ৬ জানুয়ারি বাংলাদেশ প্রতিদিনের শোবিজ বিভাগে ‘সময় হলেইখুলবে রহস্যের জট’ শিরোনামে বুবলীর দেওয়া সাক্ষাৎকারভিত্তিক প্রতিবেদনে প্রতিবেদক শামছুল হকরাসেলের প্রশ্নের জবাবে এ অভিনেত্রী উপরের কথাগুলো বলেন।

কিন্তু দীর্ঘ সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনের বিষয়টি তিনি পরিষ্কার করেননি। বলতে গেলে ধোঁয়াশাই রেখে দেন বহুল আলোচিত এ ব্যাপারটি। শাকিব-বুবলীকে নিয়ে দর্শক ও পাঠকের যে কৌতূহল তার কোনো সমাধান সূত্র পাওয়া যায়নি সে জবানীতে।

তার এ জবাবের রেশ ধরেই অভিনেতা শাকিব খানের কাছে জানতে চাইলাম, ‘আপনি কি আসলেই বুবলীর খবর নেওয়ার চেষ্টা করেছেন, আর কী খবরইবা জানতে চেয়েছেন?’ এমন প্রশ্নের জবাবে শাকিবের ত্বরিত জবাব,

‘আরে ও তো আমার সহকর্মী, একজন সহকর্মীকে দীর্ঘদিন ধরে কেউ খুঁজে পাচ্ছে না, সহকর্মী হিসেবে তার খবর নেওয়াটা তো দায়িত্বের মধ্যেই পড়ে। তাই খবর নিতেই তাকে ফোন দিয়েছিলাম’। পরের প্রশ্ন- ‘তা বুবলী কী বলেছিলেন?’ শাকিব বললেন, ‘না কোনো কথা হয়নি, ও কল রিসিভ করেনি, হয়তো ব্যস্ত ছিল’।

বুবলীর বক্তব্য শাকিবে,র কাছে তুলে ধরে এর সঙ্গে তার যোগসূত্র খোঁজার চেষ্টা করলে শাকি,,বের সাফ জবাব, ‘বুবলী কী বলছে বা বলছে না, কিংবা কেন ব,লছে তা, আ,মি কীভাবে জানব। ওকেই জিজ্ঞাসা করুন।,

ও আমার কো-আর্টিস্ট আর ভালো বন্ধু ছা,ড়া আর কিছুই না। আমাদের নিয়ে এসব গুঞ্জনের কোনো মানে হ,য় না। শাকিব এও বলেন, স্টারডাম বলে এক,টা কথা আছে। সব, দেশেই স্টারদের নিয়ে এমন, গসিপ, হরহামেশাই, শোনা যায়,। এসব গায়ে মাখতে গেলে কাজ করব কখন।

আমি,, এ ব্যাপারে কোনো কথা আর বলতে চাই না। ‘বুবলী’র সঙ্গে সম্পর্কের কারণে অপুর সঙ্গে তার দাম্পত্য সম্পর্কের ইতি হয়েছে,,,, অপুর এমন অভিযোগের জবাবে শাকিব খান বরাবরই বলে আসছেন, এটি একবারে ভিত্তিহীন অভিযোগ, আসলে অপুকে বিয়ে,, করার অল্পদিনের মধ্যেই টের পেলাম সে অন্য এক নায়কের,, সঙ্গে পরকীয়া,,য় লিপ্ত।

২০১০ সা,,লে তাদের দুজনকে হা,,তেনাতে,, ধরেও ফে,,লেছিলাম। পত্রপত্রি,,কায় এ,, খবর তখন ফলা,,ও করে প্র,,কাশও হয়েছে। পরে,, সে ক্ষমা চাও,,য়ায় তাকে,, নি,,য়ে আবার সংসার শুরু করি। কিন্তু,, প্রবাদ আছে ‘…লেজ কখনো সোজা হয় না’

, অপুর,, ক্ষেত্রে,, তাই হ,,য়েছে। তাদের,, পরকী,,য়া যখন সহ্যের,, সীমা,, ছাড়িয়ে,, যা,, তখনই,, তার স,,,ঙ্গে বিচ্ছেদের,, পথে হাঁ,,টতে বাধ্য হই’। যা গেছে,, তা অ,,তীত, এ নিয়ে,,,, আ,,র কিছু বলতে,, চাই না।

About admin

Check Also

দীঘি আমার ছোট বোন: তৌহিদ আফ্রিদি

একসময়ের জনপ্রিয় শিশুশিল্পী দীঘি এখন প্রাপ্তবয়স্ক নায়িকা। ইতোপূর্বে নায়িকা হিসেবে তারঅভিষেক হয়েছে। কাজ করেছেন কয়েকটি …

Leave a Reply

Your email address will not be published.