হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো সবুজ রঙের বিরল প্রজাতির লম্বা সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে। পশুপাখি, নাচের ভিডিও গানের ভিডিও এবং অন্যান্য বেশকিছু ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে থাকতে দেখেছি।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে আপনার কোন রকম অতিরিক্ত খাটনির প্রয়োজন লাগে না। আপনাকে শুধু নিজের ট্যালেন্ট এবং আপনার যে কোন স্কিল সোশ্যাল মিডিয়াতে সকলের সামনে নিয়ে আসতে হয় একটি ভিডিও তৈরি করে।

ভিডিও জনপ্রিয় হয়ে যায় তাহলেই আপনি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যেতে পারেন। এই ভাইরাল তালিকায় অনেকেই আছেন যারা আগে তেমন কিছু ছিলেন না কিন্তু সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে যাবার পরে,

উন্নতি একেবারে শিখরে পৌঁছে গেছেন।আপনারা সকলেই জানেন রানু মন্ডল এর কথা। রানাঘাট স্টেশনের একটি জায়গা থেকে ভিক্ষা করছিলেন তিনি আগের বছর। কিন্তু তার গলায় ছিল অভূতপূর্ব ক্ষমতা।

যে কোন গান তিনি একেবারে লতা মঙ্গেশকরের মতো গাইতে পারতেন। এই জন্য গোটা রানাঘাট স্টেশনে তার নাম ছড়িয়ে পড়েছিল লতা কন্ঠি হিসেবে।তারপর হঠাৎ করেই একজন ফেসবুক ব্যবহারকারী অতীন্দ্র তার গান শুনে একেবারে মুগ্ধ হয়ে যায় এবং সেই ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে দেন।

তারপর মুহূর্তের মধ্যেই রানু মন্ডল একেবারে জনপ্রিয় হয়ে গেলেন সোশ্যাল মিডিয়াতে এবং চারিদিকে তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়তে শুরু করল। সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি বলিউডেও তিনি গান গেয়েছিলেন।

শুধুমাত্র রানু মন্ডল কেন আরো অনেকেই আছেন এরকম যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয় হয়েছেন। তবে শুধুমাত্র মানুষ নয় বিভিন্ন পশু পাখিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয় হয়ে থাকে।

বিভিন্ন টিয়া পাখি রয়েছে এমন যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের জনপ্রিয় করে নিয়েছেন সকলের মধ্যে। এছাড়াও মুরগির ভিডিও ময়না পাখির ভিডিও, এমনকি শালিক পাখির ভিডিও পর্যন্ত সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হতে থাকে।

তবে তারই মধ্যে সাপের ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই লোকে পছন্দ করে থাকে। আমরা যে যতই ক্ষমতাশালী হয়ে থাকি না কেন সাপ নামক প্রাণী থেকে আমরা সব সময় ভয় পেয়ে থাকি।

এই জিনিসটি নিজের বিষ এর মাধ্যমে আমাদেরকে মুহূর্তের মধ্যে মেরে ফেলতে পারে। এই কারণে যেমন আমরা সাপের থেকে ভয় পাই তেমনি কিন্তু সাপের ব্যাপারে বিভিন্ন মজার মজার কথা আমরা জানতে চাই।

এই কারণেই সাপের ভিডিও সোশ্যাল মিডিয়াতে এতটা জনপ্রিয় হয়ে থাকে। তবে আপনারা কি সকলে সবুজ রঙের সাপ দেখেছেন?এগুলিকে সাধারণত ভাইন সাপ বলা হয় এবং এগুলি আদতে কিন্তু অত্যন্ত বিষধর হয়ে থাকে। এই সাপ যদি একবার আপনাকে আঘাত করে তাহলে আপনি মারা যেতে পারেন তার বিষ এর প্রভাবে।

About admin

Check Also

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুখ খুললেন কলেজছাত্র মামুন…বেরিয়ে এলো চা’ঞ্চল্যকর তথ্য

এবার নাটোরের গুরুদাসপুরে কলেজছাত্র মো. মামুন হোসেনকে (২২) বিয়ের সাত মাসের মাথায় কলেজশিক্ষক খাইরুন নাহারের …

Leave a Reply

Your email address will not be published.