স্বল্প পোশাকে হিন্দি গানের তালে সুন্দরী তরুণীর উষ্ণ ডান্সের ভিডিও ভাইরাল, (ভিডিও)

ভারতে অনেক ডান্স এর আয়োজন করা হয় যেগুলোতে স্বল্প পোশাক পরিহিত তরুণীর থাকে, হিন্দি গানের তালে তালে সেই সুন্দরী তরুণীর অসাধারণভাবে ডান্সিং পারফরম্যান্স করেন। এমন স্বল্প পোশাকে একটি তরুণের ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা যায় সাদা কালার শার্ট পোশাক পড়ে এক সুন্দরী তরুণী সুন্দরভাবে হিন্দি গানের তালে ডান্স করছে, আবার অনেকে দেখা যায় তাহলে ডান্সের ভিডিও টি ভিডিও ধারণ করছে। আমরা ওই ভিডিওটি আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম, ভিডিওটি উপভোগ করুন…

আরোও পড়ুন..’টাইগার শ্রফ স’লমনের মতোই ভার্জিন’!, আ’রবাজ খা:নের শো ‘Pinch 2’-তে এক একদিন একজন অতিথি আ’সছেন। তাঁদের সম্বন্ধে নানা অজানা তথ্য জানতে পা’রছেন দ’র্শকরা।

শুরুটা হ’য়েছিল সলমন খানের হাত ধরে তারপর আয়ুষ্মান খুরানা, আর এই সপ্তাহের অ’তিথি টাইগার শ্রফ। সেখানে টা’ইগারকে আরবাজ প্রশ্ন করেন তিনি এখনও ভার্জিন কি না? সেই প্রশ্নের উ’ত্তরে টাইগার জানান তিনিও সলমন খা’নের মতো ভার্জিন।

প্রযোজক-অভিনেতা আ’রবাজ খানের শো ‘Pinch 2’ শুরু হয়েছে। যেখানে বলিউড সেলেব্রিটিরা আসেন। আরবাজ সোশ্যাল মি’ডিয়ায় সেলেবদের নিয়ে করা মন্তব্য, ট্রোলিং সেই সব নিয়ে খো’লাখুলি আ’লোচনা করেন।

দ্বিতীয় সি’জনের শুরুটা হয় সলমন খানের হাত ধরে। যেখানে তিনি ক্ষমা চান সুনীল কন্যা আথিয়া শেট্টির কাছে। এই সপ্তাহে পালা টা’ইগার শ্রফের। এই সপ্তাহের এপি’সোডের প্রোমা নি’জের প্রোফাইলে শেয়ার ক’রেছেন আরবাজ খান।

যেখানে আ’রবাজ লেখেন, আগামী পর্বের ধা’মাকাদার প্রোমো রইল আপনাদের জন্য। এক মিনিটের এই প্রোমোতে আ’রবাজকে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় টাইগারকে নিয়ে করা কিছু কু-মন্তব্য, ক’টাক্ষের উপর প্রশ্ন করতে।

সেই সবেরই খুব ধীর স্থির ভাবে উত্তর দি’চ্ছেন টাইগার।
প্রথম থেকে নানা ধরনের ট্রোলিং শিকার হতে হয় টাইগার শ্রফকে। টাইগার জানান, তাঁর প্রথম ছ’বির মুক্তির আগে তাঁকে শুনতে হয় হিরো না হিরোইন, কেউ কেউ তো বলেন তাঁকে জ্যা’কি শ্রফের ছেলে মনেই হয় না।

কেউ আবার তাঁ’কে বি’দ্রুপ করে বলেন, তাঁর সব আছে কিন্তু দাড়ি নেই। তার পালটা দেন টা’ইগার। নিজের দা’ড়ির ছবি পোস্ট করে বলেন, ‘তাহলে এটা কী’? তবে এখানেই থা’মেননি নেটনাগরিকরা।

টাইগার ভার্জিন কি না সেই প্রশ্নও করে বসেন অনেক। তাঁদের উদ্দেশে টাইগারের জবাব, তিনি সলমন খানের মতো ভা’র্জিন। তবে বহু বছর ধরে একসঙ্গে র:য়েছেন দিশা ও টাইগার। একসঙ্গে দেখা যায় তাঁদেরকে। তলে নিজেদের স’ম্পর্ক নিয়ে অ:ফিসিয়াল কোনও স্টেটমেন্ট রাখেননি দিশা- টাইগারের কেউই। এই শোর উ’দ্দেশ্য হল সে’লেব্রিটিদেরকে নিয়ে হওয়া ট্রোলিং এ সেলেবদের মতামত জানা। ৩ অগাস্ট থেকে দেখা যাবে টাইগার শ্রফের এপিসোড। এরপর এই শোতে আ:সবেন অনিল কাপুর ও কিয়ারা আডবানির মতো সেলেবরা।

About admin

Check Also

বাচ্চা হাতি ট্রেনে কা’টা পড়ায়, ট্রেনের সামনে সুই’সা’ইড করল মা হাতি যা এক বিরল ঘটনা, তুমুল ভাইরাল (দেখুন ভিডিও)

ধীরে ধীরে মানুষের চিন্তা চেতনার বিকাশ হবার সাথে সাথে তারা প্রকৃতির নানা রহস্য উদঘাটনে ব্যস্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *