পাট ক্ষেতের মধ্যে সুন্দরী তরুণীর অসাধারন নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

মেয়েদের ডান্স গুলো বিভিন্ন জায়গায় বিভিন্ন সময়ে ভাইয়ের হাতে দেখা যায়, এবার এমন একটি ভিডিও দেখা গেল ওই ভিডিওতে দেখা যায় এক সুন্দরী তরুণী পাটক্ষেতের ধারে ডান্স করছে।

ফেসবুকে যখন তার ওই পাটক্ষেতে ধরেরে ডান্সের ভিডিওটি আপলোড দেয়া হয় তখন তার ওই ভিডিওটি ভাইরাল হয়ে যায়, আমরা ওই ভাইরাল হওয়া ভিডিও টি আমরা আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম।
ভিডিওটি উপভোগ করুন…

আরোও পড়ুন..’তোমার এবার সি’নেমা বানাতে হবে, সেই সময় এসেছে’..বান্নাহর উদ্দেশে শ’হীদুল আলম সাচ্চু, ঈ’দে মাবরুর রশিদ বা’ন্নাহর নাটকগুলো দেখে ‘ঘোরের মধ্যে’ অ’ভিনেতা শহীদুল আলম সাচ্চু

নির্দেশক, সংগঠন ও দাপুটে অ’ভিনেতা শহীদুল আলম সাচ্চু ঈদুল আযহায় প্রচারিত অনেকগুলো নাটক দেখছেন। বিশেষ করে দেশের স্বনামধন্য এই অ’ভিনেতা জানালেন, নি’র্মাতা মাবরুর রশিদ বা’ন্নাহর বেশ কয়েকটি কাজ তার মনে দাগ কেটেছে।

নি’জের ব্যক্তিগত ফে’সবুক থেকে লাইভে এসে ছোট-বর্ড় দুই পর্দার জনপ্রিয় অভিনেতা শহীদুল আলম সাচ্চু বলেন, বান্নাহর নির্মিত কা’জগুলো দেখেছি। সবগুলোর নাম মনে করতে না পা’রলেও সুইপারম্যান,

দ্য টিচার্স সহ আরও বেশ কটা নাটক দেখে ঘো’রের মধ্যে আছি। বারবার মনে হচ্ছে, বান্নাহ এটা কর‍তে পেরেছে! অভিনয় শিল্পী সংঘের সাবেক স’ভাপতি সাচ্চু বলেন, যতবার বা’ন্নাহর সাথে দেখা হয়েছে বুঝেছি বান্নাহ একটু লাজুক প্রকৃতির ছেলে।

কিন্তু সে তার ভালো কা’জের জন্য প্রচুর মানুষের ভালোবাসা শ্রদ্ধা শুভকামনা পাচ্ছে। বান্নাহর এই সা’ফল্য দেখে ভীষণভাবে আ’নন্দিত হচ্ছি। কারণ বান্নাহকে আমি অসম্ভব স্নেহ করি। পরিচালক বান্নাহকে উদ্দেশ্য করে সাচ্চু বলেন,

তরুণদের মধ্যে তোমার না’টকগুলো খুব পছন্দ করি। জানিনা তুমি এটা বুঝতে পা’রো কিনা। আমি খুবই খুশী। কারণ গত তিন চার বছর ধরে যে কজন পরিচালক আ’মাদের নাটককে আন্তর্জাতিক প’র্যায়ে নিয়ে যাচ্ছেন তাদের মধ্যে তুমি (বান্নাহ) অন্যতম।

ফেসবুক লাইভে শহীদুল আলম সাচ্চু বলেন, আ’মাদের এই মা’র্কেটে এখন হাজার কোটি টাকা বিনিয়োগ হচ্ছে সেটার ক্রেডিট তোমার (বান্নাহ) মত প’রিচালকদের। মেধা দিয়ে যারা আমাদের কাজগুলো আ’ন্তর্জাতিক পর্যায়ে পৌঁছে দিচ্ছে তাদের একজন বান্নাহ।

গুণী এই অ’ভিনেতা আরও বলেন, বিশেষ করে বান্নাহর এক্সপেরিমেন্টাল কা’জগুলো সত্যি খুব ভালো হয়। এবার আমি তার ৬টি নাটক দেখেছি কিন্তু দুটির নাম বলতে পারলাম, বাকিগুলো এই মুহুর্তে মনে নেই।

About admin

Check Also

হাজারো মানুষের ঢল সাগরে এত বড়সড় মাছ ধরা পড়াতে, রাতারাতি ভাইরাল।

দেশ-বিদেশে কি সমস্ত ঘটছে সেগু’লো টুইটার এবং ইউটিউবসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তুমুল ভাইরাল হয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *