হলুদ সালোয়ার-কামিজে ‘স্বপ্না চৌধুরী’র মঞ্চ কাঁপানো ডান্স ভাইরাল, (ভিডিও)

বর্তমানে স্বপ্না চৌধুরী মানেই দান্সের দুনিয়া, স্বপ্না চৌধুরীর ডান্স কাপানো ডান্স দর্শকদের মনে জায়গা করে নিয়েছে বিশাল ভাবে, ফেসবুকে তার প্রায় প্রতিটা ভিডিও ভাইরাল হতে চাই, কারণ তার ভিডিও সবাই দেখতে ভালোবাসো।

হলুদ ড্রেস পড়ে মঞ্চে মন মাতানো ডান্স করে দর্শকদের মনে আবারও জায়গা করে নিল স্বপ্না চৌধুরী, তার এই ডান্সের ভিডিও টি আমরা আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম, ভিডিওটি উপভোগ করুন..

আরোও পড়ুন..’আমিরজি আমার ব্যাপারে আপনি কী ভাবছেন’,
আমির খান ও কিরণ রাওয়ের বিচ্ছেদ মানতে পারছেন না বলিউড অ’ভিনেত্রী রাখি সাওয়ান্ত। রাস্তায় এক পা’পারাজ্জির কাছে খবরটা শুনেই চমকে যান এই বলিউড অ’ভিনেত্রী।

শুনেই পাশের দে’য়ালে ঝুঁকে পড়েন রাখি! পরে জানান, ‘আমি চাচ্ছি আমির আর কি’রণের যেন বিচ্ছেদ না হয়।’ আ’লোকচিত্রী জানান, ইতিমধ্যে তাঁরা অফিশিয়াল ঘোষণা দিয়ে দিয়েছেন।

কিন্তু রাখি কিছুতেই মানতে পা’রছেন না আমির ও কিরণের এই বিচ্ছেদ। তিনি জানান, বিচ্ছেদ কখনো তাঁর পছন্দ নয়। আগেও এক সা’ক্ষাৎকারে তিনি বলেছিলেন, রীনা দ’ত্তের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে কি:রণকে বিয়ে করাও একদমই মানতে পারেননি রাখি।

কথায় কথায় রাখি কৌতুক করে জানান, ‘আমিরজি, আমি কুমারী। আ’মার ব্যাপারে আপনি কী ভাবছেন!’ গতকাল শনিবার এক আ’নুষ্ঠানিক বিবৃতিতে আমির খান ও কিরণ রাও তাঁদের বিচ্ছেদের খবর জানিয়েছেন।

ওই বি’বৃতিতে দুজন জানান, ‘১৫ বছরের এই সুন্দর জীবনে প্রচুর আনন্দ, সুখ আর অ’ভিজ্ঞতা সঞ্চয় করেছি। বিশ্বাস, শ্রদ্ধা আর ভালোবাসাই আমাদের সম্পর্কের ভিত্তি। এখন আমরা নতুন একটি অ’ধ্যায় শুরু করতে যাচ্ছি।

সেখানে আমরা আর স্বামী-স্ত্রী নই। কিন্তু আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে থাকব।’
আমির খানের প্রথম প্রযোজনায় ‘লগান’ ছবির সহপরিচালক ছিলেন কিরণ রাও।

এই ছবির সেটেই প্রথম দেখা। কিরণকে ভালোবেসে ফেলেন এই বলিউড তারকা। কিছুদিন লিভ ইন করে ২০০৫ সালে বিয়ে করেন তাঁরা। ২০১১ সালে সারোগেসির সাহায্যে তাঁদের জীবনে আসে পুত্র আজাদ।

১৫ বছর সংসার শেষে যুগলজীবনের ইতি টানলেন দুজন। আমির খানের প্রথম স্ত্রী রিনা দত্ত। ১৯৮৬ সালের ১৮ এপ্রিল তাঁরা লুকিয়ে বিয়ে করেন। ১৬ বছর সংসারের পরে ২০০২ সালে তাঁদের বিচ্ছেদ হয়। তাঁদের ঘরে আছে ইরা ও জুনাইদ নামের দুই সন্তান।

About admin

Check Also

বন্যার পানির স্রোতে জাল ফেললেই শুধু ইলিশ মাছ আর ইলিশ মাছ ভাইরাল ভিডিও।

মাছের জাল দিয়ে মাছ ধরা দেখতে অনেক ভালো লাগে। গ্রামের মানুষের কাছে অবশ্য অতটা এক্সসাইটিং …

Leave a Reply

Your email address will not be published.