ভারতীয় দুই পুলিশ তরুণীর অসাধারন নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

বাংলাদেশের সব ডিপার্টমেন্টের সব ধরনের বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়, পুলিশ, র্যাব, আর্মি এদের কোয়াটার গুলোতেও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাদের মধ্যে থেকেও দেখা যায় আর্মিরা ডান্স করে পুলিশের ও ডান্স করে।

ইতিমধ্যে ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে, ওই ভিডিওতে দেখা যায় ভারতীয় দুই তরুণী পুলিশের ড্রেস পড়ে অসাধারণভাবে ডান্স করছে, তাদের ওই ডান্সের ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

তাদের ওই ডান্সের ভিডিওটি আমরা আমাদের ওয়েবসাইট আমাদের ভিজিটরদের বিনোদন দেওয়ার জন্য তাদের ওই ডান্সের ভিডিওটি আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম, ভিডিওটি আমাদের দর্শক উপভোগ করতে থাকুন..

আরোও পড়ুন..’ইউসুফ খান থেকে দিলীপ কুমার’
কিংবদন্তি বলিউড অ’ভিনেতা দিলীপ কুমারের আসল নাম ইউসুফ সারোয়ার খান। তার বাবা মোহাম্মদ সা’রোয়ার খান ছিলেন একজন ফল ব্য’বসায়ী।

ছোট থেকেই ইউসুফ ছিলেন কি’ছুটা একরোখা। বাবার সঙ্গে প্রায় সময়েই বনিবনা হতো না তার। ইউসুফের বাবা ছিলেন একজন ব্যবসায়ী। একদিন বাবার সঙ্গে ঝগড়া করে বাসা থেকে বের হয়ে যান তিনি

কৈশোরে মুম্বাই থেকে পুনে গিয়ে ব্রিটিশ সৈন্যদের জন্য পরিচালিত একটি ক্যা’ন্টিনে কাজ নেন ইউসুফ সারোয়ার খান। এর কি’ছুদিন পর আবারও মুম্বাইয়ে (তৎকালীন বোম্বে) ফিরে বাবার সঙ্গে ব্যবসায় যোগ দেন তিনি

ব্যবসার কাজেই একসময় ইউসুফ খানের পরিচয় হয় সেই সময়কার প্রখ্যাত সা’ইকোলজিস্ট ডা. মাসানির সঙ্গে। কিন্তু সেই মাসানি দেখেই বুঝলেন, ইউসুফের জায়গা ব্যবসার গদিতে নয়। তার স্থান অন্য কোথাও।

সেই মা’সানিই তাকে প্রথম নিয়ে যান বোম্বে টকিজে।
১৯৪৩ সালে ইউসুফ খান বোম্বে টকিজে যান চাকরি খুঁজতে, কিন্তু সে’খানকার স্ব’ত্বাধিকারী দেবিকা রানী তাকে অ’ভিনেতা হওয়ার প্রস্তাব দেন।

সিনেমায় তার নাম বদলে দিলীপ কুমার রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। ১৯৪৪ সালে মুক্তি পায় দিলীপ কুমারের প্রথম ছবি ‘জোয়ার ভাটা।’ প্রথম দিকে দিলীপ কুমারের কয়েকটি ছবি ব্য’বসাসফল ছিল না।

১৯৬০ সালে ভারতের ইতিহাসের অন্যতম ব্যবসাসফল সিনেমা ‘মুঘল-এ-আজম’ দিলীপ কুমারের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। ছয় দশকের ক্য্যারিয়ারে তিনি ৬৩টি চলচ্চিত্রে অ’ভিনয় করেছেন।

তপন সিনহা পরিচালিত বাংলা ছবি ‘সাগিনা মাহাতো‘তে দিলীপ কুমার অভিনয় করেছিলেন। এই কালজয়ী ছবিতে তার নায়িকা ছিলেন স্ত্রী সায়রা বানু। আটবার তিনি সেরা অভিনেতা হিসেবে ফিল্ম ফেয়ার পুরস্কার জয় করেছেন। হিন্দি সিনেমাজগতের স’বচেয়ে বড় সম্মান ‘দাদাসাহেব ফালকে‘ পুরস্কারেও তাকে সম্মানিত করা হয়। ২০১৫ সালে সরকার দিলীপ কুমারকে দেশের দ্বিতীয় বড় সম্মান ‘পদ্মভূষণ‘- এ সম্মানিত করে।

About admin

Check Also

স্বল্প পোশাকে গাড়ির ভেতর উদ্দাম নাচ নেহা কক্করের, নিমেষে ভাইরাল ভিডিও

প্রথম পাতায় নেহা কক্কর থাকবেননা তা কি কখনো হয়? এমনিতেই অতিমারির মধ্যে বেশ জাঁকজমকপূর্ণ ভাবে …

Leave a Reply

Your email address will not be published.