হট স্টাইলে বৌদির চা খাওয়ার ভিডিও নেট দুনিয়া তুমুল ভাইরাল, (ভিডিও)

অনেকের অভ্যাস সকালবেলা ঘুম থেকে উঠে এক চুমুক চা পান করা, এইটা গ্রামগঞ্জের পরিচিত না হলেও শহরের মানুষদের এইটা প্রতিনিয়ত প্রতিদিনের স্বভাব। তারা সকালবেলা ঘুম থেকে উঠে চা পান করে।

এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে ওই ভিডিওতে দেখা যায় এক বৌদি সকালবেলা ঘুম থেকে উঠে চা পান করতেছি। ভিডিওটি সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম, ভিডিওটি উপভোগ করুন..

আরোও পড়ুন..’পড়া শেষ না করেই সিনেমায় পা রেখেছেন তারা’,
তবে যেই লক্ষ্যে পড়াশোনা ছেড়েছেন তারা, সেই ক্ষেত্রে সফলই হয়েছেন এইসব তারকা, সিনেমার ঝলমলে জগতের মোহে অনেক তারকাই পড়াশোনায় ইতি টেনেছেন খুব অল্প বয়সে।

এই তালিকায় আছে বড় সব তারকার নাম। তবে যেই লক্ষ্যে পড়াশোনা ছেড়েছেন তারা, সেই ক্ষেত্রে সফলই বলা যায় তাদের। জেনে নিন তেমন ১৪ তারকা সম্পর্কে যারা কলেজের গণ্ডি পার হওয়ার আগেই পড়াশোনা ছেড়ে পা রেখেছেন বিনোদন দুনিয়ায়:

আলিয়া ভাট: সিনেমার জন্য পড়াশোনা ছেড়ে দিয়েছিলেন আলিয়া ভাট। স্কুলের পরে তিনি আর পড়াশোনা করেননি। ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি দিয়ে অভিষেক হয় আলিয়ার। এরপরে আর কলেজে পড়া হয়নি।

আমির খান: কলেজের পরে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া হয়নি আমির খানের। থিয়েটারে যোগ দেন এবং পুরো দমে অভিনয় শুরু করেন। এরপরে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

দীপিকা পাড়ুকোন: মডেল হওয়ার পরে ব্যাডমিন্টন খেলা ছেড়ে দিয়েছেন দীপিকা। শুধু খেলা নয়, পড়াশোনাও ছেড়েছেন তিনি। মাউন্ট কারমেল হাই স্কুলে পড়াশোনা শেষ করে সোশ্যালজি নিয়ে পড়ার জন্য ইন্দিরা গান্ধী ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু মডেলিং-এ ক্যারিয়ার গড়ার জন্য পড়াশোনা মাঝ পথেই ছেড়েছেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া: সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া ক্রিমিনাল সাইকোলজিস্ট হতে চেয়েছিলেন। কিন্তু স্কুলের গণ্ডি পেড়িয়ে কলেজে ভর্তি হলেও পড়াশোনা শেষ করতে পারেননি তিনি। মডেলিং ক্যারিয়ারে সময় দেয়ার জন্য পড়াশোনা ছাড়তে হয়েছে তাকে।

অক্ষয় কুমার: মুম্বাইয়ের ডন বসকো হাই স্কুলে পড়াশোনা শেষ করে গুরু নানক খলসা কলেজে ভর্তি হয়েছিলেন অক্ষয়। কিন্তু বাবুর্চি হিসেবে ক্যারিয়ার গড়ার স্বপ্নে পড়াশোনা ছেড়েছেন অক্ষয়। পরবর্তীতে তিনি অভিনয়ে ক্যারিয়ার গড়েন এবং বাকি কাহিনী পুরো বিশ্বের জানা।

কঙ্গনা রানাউত: চান্দিগড়ের ডিএভি থেকে পড়াশোনা শেষ করে কঙ্গনা রানাউত ডক্টর হতে চেয়েছিলেন। তবে পরীক্ষায় না টেকায় মডেলিং-এ ক্যারিয়ার শুরু করেন। বর্তমানে তিনি বলিউডের সবচেয়ে আলোচিত তারকাদের একজন।

About admin

Check Also

মেয়েকে ফিরে পেতে ‘তওবা’ করে অভিনয় ছাড়েন শাবানা

নায়িকা শাবানা। ১৯৯৭ সালে প্রথম অ’ভিনয় ছেড়েছেন তিনি। অনেকেই এখনো জানেন না কেন অ’ভিনয় ছেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *