বিয়ে বাড়িতে মাহির ‘হট’ নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

বাংলাদেশ চলচ্চিত্র জগতের বেশ জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি, বাংলাদেশ ছাড়াও ওপার বাংলায় মাহিয়া মাহির সিনেমার বেশ সুনাম রয়েছে। ফেসবুকে কারো ফলোয়ার সংখ্যা লক্ষাধিক। তিনি দর্শকদের অনেক প্রিয় নায়িকা।

বর্তমান ইউটিউব বা সোশ্যাল মিডিয়া ফেসবুকে মাহিয়া মাহির অনেক ভিডিও ভাইরাল রয়েছে, তার একটি ভাইরাল হওয়া ভিডিও আমরা আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম আমাদের ভিজিটরদের বিনোদন দেওয়ার জন্য। ভিডিওটি উপভোগ করুন..

আরোও পড়ুন..’অভিনেত্রী অরুণা বিশ্বাসকে যা বললেন ক্ষুব্ধ পরিমনি’
‘মিথ্যা বা গু’জব’ ছ’ড়ানোর জন্য স’মালোচনাকারীরা কতটুকু জয়ী হয়েছেন, তা ভেবে দেখার অনুরোধ করেছেন চিত্রনায়িকা পরীমনি।
বুধবার সন্ধ্যায় নি’জের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে তিনি এ অনুরোধ করেন।

গত ৯ জুন ঢাকা বোট ক্লাবে প’রীমনিকে ধ*র্ষ*ণ ও হ*ত্যা*চে*ষ্টা করা হয় বলে অ’ভিযোগ করেন তিনি। এ ঘটনায় বন্ধু অমি ও ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনকে আ’সামি করে মা*ম*লা করেন নায়িকা।

কিন্তু সম্প্রতি ওই রাতের ঘটনার একটি ভিডিও প্রকাশ হয়। ১০ সেকেন্ডের ভিডিওটির সঙ্গে পরীমনির অ’ভিযোগের কোনো স*ত্যতা না পাওয়ায় অনেকেই তার সমালোচনায় মেতে উঠেন। গত মঙ্গলবার অভিনেত্রী অরুণা বিশ্বাস এক সা’ক্ষাৎকারে পরীমনিকে খোঁচা দিয়ে কথা বলেন।

এরপর দিনই পরীমনি লেখেন, ‌’আজ এসব নিয়েও লিখতে হচ্ছে ভাবতে কষ্ট হচ্ছে সত্যি। যখন বড় বড় সম্মানিত শি’ল্পীরাও পিছে রটানো গসিপ নিয়ে আমার দিকে আঙ্গুল তুলতেও ছা’ড়লেন না আজ

একবার একটু জেনে নিতেই পারতেন চাইলে। যাইহোক, এসব এর একটু প*রিত্রাণ দরকার এবার।
তিনি বলেন, আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটি ব্যাংক লোনে চলছে। এবং আমি একটি ভাড়া ফ্লাটে থাকি।

আমি আমার আয়ের হিসেব সরকারের কাছে অবশ্যই প্রদান করি।আমি নিয়মিত একজন করদাতা। আমার কোনো ১০ কোটি টাকার বাড়ি বা ৫/৪/৩ কোটি (যেমনটা আ’পনারা বানালেন আরকি) টাকার গাড়িও নেই।

`‌আপনারা দোয়া করবেন, আমাকে নিয়ে আ’পনাদের এই মহান উচ্চ আশা পূরন করব ইনশাআল্লাহ। মিথ্যা বা গুজব ছ’ড়ানোর জন্য আপনারা কতোটুকু জয়ী হলেন ভেবে দেখবেন প্লিজ।’

প্রসঙ্গত, গত মঙ্গলবার অভিনেত্রী অরুণা বিশ্বাস একটি এফএম রেডিওর সাক্ষাৎকারে পরীমনিকে উদ্দেশ্য করে বলেন, একজন শিল্পী কত টাকা ইনকাম করলে পাঁচ কোটি টাকার গাড়ি চালাতে পারে, চার কোটি টাকার বাড়ি কিনতে পারে।দেশে কি দুদক নাই? দুদকের মনে প্রশ্ন জাগে না? এই টাকাগুলো কোথা থেকে আসতেছে? কীভাবে আসতেছে? একজন শিল্পী কোথা থেকে এত টাকা পায়?

তথ্যসূত্র:যুগান্তর

About admin

Check Also

দীঘি আমার ছোট বোন: তৌহিদ আফ্রিদি

একসময়ের জনপ্রিয় শিশুশিল্পী দীঘি এখন প্রাপ্তবয়স্ক নায়িকা। ইতোপূর্বে নায়িকা হিসেবে তারঅভিষেক হয়েছে। কাজ করেছেন কয়েকটি …

Leave a Reply

Your email address will not be published.