তৃতীয় স্বামী রোশনের সঙ্গে ডিভোর্স হওয়ার পরেই বরফের দেশে কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তি? মুহূর্তে ভাইরাল ভিডিও!

সবকিছুকে পাশে ফেলে রেখে নিজের জীবনকে চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নানান ধরনের ক-টাক্ষ স-মালোচনা বা কু-রুচিকর ম-ন্ত্যব্য গু-লি কে জীবনের মূল স্রোতের অংশ হতে দেননি তিনি ।কোন কিছুই প্রভাব ফেলেনি তার জীবনে তেমনটাই বোঝা গেল এই ভিডিওর মাধ্যমে।

অভিনয় জগতে তাঁর জনপ্রিয়তা থাকলেও ব্যক্তিগত জীবনে মেলেনি সাফল্য।এবং অসাফল্য ব্যক্তিগত জীবনের ঘটনা ক্রমশ প্রকাশিত হতে থাকে নেট মাধ্যমে। যার ফলে গোটা দেশ বিদেশের মানুষ জানতে পারে তার ব্যক্তিগত জীবনের ঘটনা। সেই সূত্রে নানান ধরনের ক-টুক্তি শি-কার হতে হয় অভিনেত্রীকে প্রতিনিয়ত।

এই ঘটনা আমরা দেখেছিলাম কিন্তু সেই সমস্ত তোয়াক্কা না করে অভিনেত্রী নিজের ছন্দে থেকেছেন এতদিন। মাঝেমধ্যে মেজাজ হারিয়েছেন, প্রকাশ্যে কেঁ-দে ফেলেছেন কিন্তু তবুও উঠে দাঁড়িয়ে স্বপ্ন দেখেছেন নিজের ক্যারিয়ারের।

অভিনেত্রী জীবন এতটাই এলোমেলো যে পরপর তিনটি বিয়ে ভেঙে গেছে তার। ২০০৫ সালে বাড়ি থেকে পালিয়ে গিয়ে মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। বেশ কয়েকবছর সঙ্গে থাকার পর তাদের মনে হয়েছে আর এভাবে একসাথে থাকা যাবে না।

তাই ভেঙে গেছে সম্পর্ক। কিন্তু একাকীত্ব দূর করতে ফের তাকে বিয়ে করতে হয়েছে এক মডেলার কে। এক বছরের মাথায় সেই সম্পর্ক ভেঙে যায।পরবর্তী ক্ষেত্রে তিনি বিয়ে করেন ব্যবসায়ী রোশন সিং কে। যাকে নিয়ে এখন নেট দুনিয়া সমালোচনা রীতিমতো তুঙ্গে ।

কিন্তু সেই তৃতীয় সম্পর্ক ভেঙে যাওয়ার পর অনুরাগীদের মনে প্রশ্ন আসতে শুরু করে যে এবার কি তাহলে চতুর্থ বিয়ে? সেই জল্পনাকে মাঝে মধ্যেই উস্কে দেন অভিনেত্রী নিজেই। সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে পছন্দ করেন শ্রাবন্তী চ্যাটার্জী।

কিছুদিন আগে ছেলে এবং তার হবু বউ মাকে নিয়ে মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে বাড়ি ফিরেছেন। কিন্তু বাড়িতে বিন্দুমাত্র মন বসে না তার তাই পাড়ি দিয়েছে বরফের দেশে।কিন্তু তার সাথে কে গেছে তা জানার জন্য আগ্রহ প্রকাশ করেছে ইতিমধ্যে তার অনুরাগীরা।

যদিও তার সাথে কে গিয়েছে তা এখনো জানা যায়নি বা অভিনেত্রী জানতে দেয় নি। তবে সম্প্রতি ভিডিও এবং কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে ঘোরাঘুরি করছে সেখানে দেখা যাচ্ছে নিজের জীবনকে চুটিয়ে আনন্দ করছেন শ্রাবন্তী চ্যাটার্জী সেই বরফের দেশের মধ্যে ।

এমনকি মাঝেমধ্যে বরফ নিয়ে খেলা করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। পরনে রয়েছে কালো রঙের একটি টি শার্ট এবং একটি সানগ্লাস। সেলফি ভিডিও মাধ্যমে পারিপার্শ্বিক দৃশ্য দেখার সাথে সাথে নিজের আনন্দকে তুলে ধরার চেষ্টা করছে অভিনেত্রী।

About admin

Check Also

দীঘি আমার ছোট বোন: তৌহিদ আফ্রিদি

একসময়ের জনপ্রিয় শিশুশিল্পী দীঘি এখন প্রাপ্তবয়স্ক নায়িকা। ইতোপূর্বে নায়িকা হিসেবে তারঅভিষেক হয়েছে। কাজ করেছেন কয়েকটি …

Leave a Reply

Your email address will not be published.