মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী হঠাৎ হাজির লাইভে (দেখুন Live ভিডিও)

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব মাওলানা মামুনুল হক বলেছেন, ইসলামে চারটি বি’য়ের অনুমোদন দেয়া হয়েছে।দেশের আ’ই’নেও এ’কা’ধি’ক বি’য়েতে বা’ধা নেই। কাজেই আমি দ্বিতীয় বি’য়ে ক’রেছি এতে কার কী? সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে ব্যাখ্যা দিতে আজ ফেসবুক লাইভে এসে এসব কথা বলেন তিনি। ফেসবুক লাইভে মামুনুল হক বলেন, যদি আমি স্ত্রীদের কোনো অধিকার থেকে বঞ্চিত ক’রে থাকি,

তবে আমার বি’রুদ্ধে আমার পরিবার অ’ভি’যো’গ দিতে পারে। কিন্তু আজ পর্যন্ত কেউ কি দেখাতে পারবে যে আমার পরিবার কোনো বি’ষয়ে আমার বি’রুদ্ধে কোনো অ’ভি’যো’গ দিয়েছে?তিনি বলেন, আমার স্ত্রী’র স’ঙ্গে আমি কি কথা বলবো না বলবো সেটা আমার ব্যক্তিগত ব্যাপার।

কিন্তু আমার ব্যক্তিগত ফোনালাপ ফাঁ’স ক’রে আমার ব্যক্তিগত অধিকার ক্ষুন্ন করা হয়েছে। এটি যেমন দেশের আ’ই’নেও অ’পরাধ তেমনি ইসলামী বিধানেও চ’রম গুণাহের কাজ। সুতরাং আমার ব্যক্তিগত ফোনালাপ যারা ফাঁ’স ক’রেছে তাদের বি’রুদ্ধে আমি আ’ই’নি ব্য’ব’স্থা নেবো। তিনি আরও বলেন,

আমি সেদিন নারায়নগঞ্জের রয়াল রিসোর্টে যে ঘ’টনা ঘ’টেছে সেটি নিয়ে প্রশ্ন করা হয়েছে যে আমি কেন এই পরিস্তিতিতে রিসোর্টে গেলাম। হ্যাঁ আমি স্বী’কা’র করছি যে এমন অসা’বধা’নতাবশত সেখানে আমার যাওয়া সমীচীন হয়নি। তবে আমি জানতাম না যে দেশের মানুষের ব্যক্তিগত নিরপাত্তা চ’রমভাবে ভে’ঙ্গে পড়েছে।

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব মাওলানা মামুনুল হক বলেছেন, ইসলামে চারটি বি’য়ের অনুমোদন দেয়া হয়েছে। দেশের আ’ই’নেও এ’কা’ধি’ক বি’য়েতে বা’ধা নেই। কাজেই আমি দ্বিতীয় বি’য়ে ক’রেছি এতে কার কী? সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে ব্যাখ্যা দিতে আজ ফেসবুক লাইভে এসে এসব কথা বলেন তিনি।
লাইভ ভিডিওটি ইউটুব থেকে সংগৃহীত-

ফেসবুক লাইভে মামুনুল হক বলেন, যদি আমি স্ত্রীদের কোনো অধিকার থেকে বঞ্চিত ক’রে থাকি, তবে আমার বি’রুদ্ধে আমার পরিবার অ’ভি’যো’গ দিতে পারে। কিন্তু আজ পর্যন্ত কেউ কি দেখাতে পারবে যে আমার পরিবার কোনো বি’ষয়ে আমার বি’রুদ্ধে কোনো অ’ভি’যো’গ দিয়েছে?তিনি বলেন,

আমার স্ত্রী’র স’ঙ্গে আমি কি কথা বলবো না বলবো সেটা আমার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু আমার ব্যক্তিগত ফোনালাপ ফাঁ’স ক’রে আমার ব্যক্তিগত অধিকার ক্ষুন্ন করা হয়েছে। এটি যেমন দেশের আ’ই’নেও অ’পরাধ তেমনি ইসলামী বিধানেও চ’রম গুণাহের কাজ। সুতরাং আমার ব্যক্তিগত ফোনালাপ যারা ফাঁ’স ক’রেছে তাদের বি’রুদ্ধে আমি আ’ই’নি ব্য’ব’স্থা নেবো।

তিনি আরও বলেন, আমি সেদিন নারায়নগঞ্জের রয়াল রিসোর্টে যে ঘ’টনা ঘ’টেছে সেটি নিয়ে প্রশ্ন করা হয়েছে যে আমি কেন এই পরিস্তিতিতে রিসোর্টে গেলাম। হ্যাঁ আমি স্বী’কা’র করছি যে এমন অসা’বধা’নতাবশত সেখানে আমার যাওয়া সমীচীন হয়নি। তবে আমি জানতাম না যে দেশের মানুষের ব্যক্তিগত নিরপাত্তা চ’রমভাবে ভে’ঙ্গে পড়েছে।

About admin

Check Also

বাইক চা,লানোর নামে যুবতীর স্প’র্শ’কা’ত’র স্থানে হাত, মুহূর্তে ভাইরাল ভিডিও

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বাইক বা গাড়ি কিনতে ভা,লোবাসেন। যদিও বাইক চা’লানো অনেকের পছন্দের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *