অ’সাধারণ কা’য়দায় উ’ল্টো দিকে বা’ইক চা’লিয়ে ভা’ইরাল বৃ’দ্ধ, তু’মুল ভা’ইরাল ভিডিও

বর্তমানে পৃথিবীতে সবথেকে উন্নত মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে পৃথিবীর কোনায় কোনায় ঘটে যাওয়া ঘটনা গুলির পরিচয় আমরা পাই।

এমনকি অনেক মানুষ আছেন যাদের প্রতিভা থাকা স’ত্ত্বেও সুযোগের অভাবে তারা যোগ্য স’ম্মান পান না, তারাও সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে বিশ্বের দরবারে তাদের প্রতিভাকে প্রদর্শন করতে পারছে।

প্রতিভার কোনো সুনির্দিষ্ট সংজ্ঞা হয় না, নৃত্য, সঙ্গীত, আবৃতি, শা’রী’রিক কস’রত এমনকি মি’মি’ক্রিও বহু মানুষ করে থাকেন।কিন্তু অনামী হওয়ায় এইসব শিল্পীদের কোনো সম্মান ছিল না, কিন্তু সোশ্যাল মিডিয়ার জন্য আজ তারাও পেয়েছেন যোগ্য স’ম্মান।

কথায় বলে, প্রতিভার কোনও বয়স হয় না। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা রকম ভিডিও ভাইরাল হয় প্রতিদিন।সেখানে নাচ-গান প্রভৃতি অ্যাক্টি’ভিটির সাথে মা’র্শা’ল আ’র্ট এছাড়াও নানা রকম অদ্ভু’ত ঘটনার ভিডিও ভাইরাল হতে দেখি আমরা।

তবে বিশ্বের প্রতিভা প্রদর্শনের দৌড়ে কিশোর-কিশোরী যুবক-যুবতীদের সাথে বয়’স্করাও পিছিয়ে নেই। প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় বিভিন্ন বয়স্ক বৃ’দ্ধ বৃ’দ্ধাদের নানারকম প্রতিভা।

এর আগে ভাইরাল হয়েছিল জামাইকে কো’লে নিয়ে এক শাশুড়ি মায়ের নাচ, এই বয়সেও তার এই শ’ক্তি দেখে মু’গ্ধ হয়েছিলেন সবাই। যেখানে বয়’স্ক হলে বা-তের ব্য-থা-য় কা-তর হয়ে যান সবাই, সেখানে শাশুড়িমা দিব্যি জামাইকে কোলে নিয়ে নাচ করছিলেন।

এছাড়াও ভাইরাল হয়েছিল সত্তরোর্ধ্ব বয়স্ক বৃ’দ্ধার শা’স্ত্রীয় সংগীতের নৃত্য, অপরূপ নৃত্য দেখে মু’গ্ধ হয়েছিলেন দর্শকরা।
বাইকের উ-ন্মাদ-না আজকাল কিশোর-কিশোরী এবং যুবক-যুবতীদের অত্য’ন্ত প্রিয়। প্রায় সময়ই বাইকের বিভিন্ন স্টা-ন্ট নিয়ে ভিডিও ভাইরাল হতে দেখা যায়,

তবে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও অ’বা’ক করেছে সবাইকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক বৃ’দ্ধ তার বাইক উল্টোভাবে চালাচ্ছেন, অর্থাৎ সিটের উল্টো দিকে বসে তিনি বাইক ক’ন্ট্রো’ল করছেন। অস’ম্ভব মনে হলেও ঘটনাটি সত্যি, এবং বৃ’দ্ধ অত্যন্ত সুন্দরভাবে কোনরকম ভ-য় ছাড়াই বাইক চালাচ্ছে উল্টো ভাবে।

ভিডিওটি দেখে সবাই শি-হরি-ত হয়ে উঠেছেন, বিশেষ করে কোন অল্প বয়স্ক মানুষের পক্ষে এত দুঃ-সাহ-সিক স্টা-‘ন্ট করা খুবই কঠিন, সেখানে বৃ’দ্ধর এই প্রতিভা চম’ৎকৃ’ত করেছে সবাইকে। এই বয়সেও তার প্রতিভা সত্যিই দেখার মতো, এই বৃ’দ্ধকে কু’র্নি’শ জানিয়েছে সবাই।

ভিডিওটি ভাইরাল হয়েছে সৌরভ ডান্ডতিয়া নামক এক ব্যক্তির ফেস’বুক প্রো’ফাইল থেকে, প্রায় এক লাখ মানুষ ভিডিওটি লা’ই’ক করেছেন। ভিডিওটি পো’স্ট করা হয়েছে এই বছরের ১লা ফেব্রুয়ারি তে। তিন হাজারের মতো মানুষ ভিডিওটি শে’য়া’র করেছেন।

ক’মে’ন্ট করেছেন প্রায় ২০০ জনের মত মানুষ। ক’মে’ন্ট ব’ক্সে প্রত্যেক এই বৃ’দ্ধের প্র’শং’সা করেছেন বারবার, বিশেষ করে এই বয়সে তার এই চ’ম’ক দেখে মু’গ্ধ হয়ে গেছেন সকলে।

যে সময়ে বৃদ্ধ-বৃদ্ধারা বয়’সের ভা’রে জ’র্জ’রিত হয়ে পড়েন, এইসব বৃদ্ধ-বৃদ্ধারা তাদের কাছে অনু’প্রে’রণা। এই বৃদ্ধ বৃদ্ধাদের এ’না’র্জি অনু’প্রাণিত করে আমাদের বারবার, তারা যেনো এই ভাবেই নিজের জীবনকে উপভোগ করেন, এই প্রা-র্থ’নাই করি আমরা ঈ-শ্ব-রের কাছে।

About admin

Check Also

বিয়ে বাড়িতে নতুন বউকে গোসল দেওয়ার ভিডিও ভাইরাল হয়েছে, (ভিডিও)

যখন ছেলে এবং মেয়ের বিয়ে হয় বরের বাড়িতে বর কে এবং কনের বাড়িতে কনেকে অনেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *